শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

আপডেট
কুবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদের নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠান 

কুবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদের নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠান 

কুবি প্রতিনিধি
 কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান -২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের অডিটোরিয়াম কক্ষে সংগঠনের সভাপতি বিপ্লব দাস বিপুলের  সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক  মোঃ মিনহাজ রহমানের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট মোঃ সোহেল রানা। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের চিফ ইন্সট্রাক্টর ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগীয় প্রধান প্রকৌশলী মোঃ রহমত উল্লাহ কবির।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি ( বার্ড ) -এর যুগ্ম পরিচালক মোঃ আফরিন খান, কুমিল্লা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মশিউর রহমান, বাংলাদেশ সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল শফিকুল ইসলাম কিশোর,বেপজা প্রধানমন্ত্রীর কার্যালয়ের সোশ্যাল কাউন্সিলর ড. সোহেল রানা, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হীরামনি আক্তার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের  উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক সারোয়ার হোসাইন ।
প্রধান অথিতি কুমিল্লা জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সোহেল রানা বলেন,” আমাদের সবার মতের ভিন্নতা থাকতে পারে, ধর্মের ভিন্নতা থাকতে পারে, রাজনৈতিক মতাদর্শের ভিন্নতা থাকতে পারে, কিন্তু একটা বিষয় মাথায় রাখবা আমরা সবাই নরসিংদীর ছাত্র, নরসিংদীর মানুষ আমরা সবাই সবসময় সবার পাশে থাকবো। তিনি আরো বলেন, তোমরা যে যে বিষয়েই পড়াশোনা কর না কেন সেই বিষয়ে ভালোভাবে বুঝে পড়াশোনা কর, সেই বিষয়ের জ্ঞান নিজের মধ্যে ভালোভাবে ঢুকাও।তাহলে তোমরা পড়াশোনা শেষ করে ভালো কিছু করতে পারবে।”
বিশেষ অতিথি কুমিল্লা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির বলেন,” মাদকদ্রব্যকে না বলি। এখন ১৫-৩৫ বছরের মানুষেরা বেশি মাদকাসক্ত হয়। তোমরা এই বয়সটাতেই আছ। তোমরা মাদকদ্রব্য থেকে বিরত থাকবে। ছাত্রছাত্রীরা বা লোকেরা তাদের বন্ধুদের পাল্লায় পরে মাদকাসক্তের সাথে বেশি জড়িত হয়। তোমরা এই বিষয়গুলো থেকে সতর্ক থাকবে।”

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |